আটপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টায় মামলা

নিজস্ব প্রতিবেদক |

জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মঙ্গলসিদ্ধ এসএম উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রোববার আটপাড়া থানায় মামলা হয়েছে। ছাত্রীর নানি উপজেলার মঙ্গলসিদ্ধ গ্রামের রহিম উদ্দিনের বিরুদ্ধে এই মামলা করেন।

অভিযোগে জানা গেছে, জেলার আটপাড়ার মঙ্গলসিদ্ধ গ্রামের নঈম উদ্দিনের ছেলে রহিম উদ্দিন প্রায়ই ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করত। শনিবার রাতে কৌশলে ঘরে প্রবেশ করে সে ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রী ঘুম থেকে জেগে উঠে ধস্তাধস্তি শুরু করে। ধর্ষণ করতে না পেরে রহিম উদ্দিন তার ওপর যৌন নির্যাতন চালায় এবং আহত করে। ছাত্রীর নানি ঘুম থেকে জেগে উঠলে রহিম উদ্দিন পালিয়ে যায়। রোববার সকালে আহত ছাত্রীকে তার নানি আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মেয়েটির নানি জানান, রহিম উদ্দিন আমার নাতনিকে নানা ধরনের আপত্তিকর কথা বলত এবং কুপ্রস্তাব দিত। রহিমকে বিরক্ত করতে নিষেধ করায় সে ক্ষিপ্ত হয়। তার কথায় সাড়া না দেওয়ায় শনিবার রাতে সে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রমিজুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0031228065490723