কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দল পূর্ণ প্যানেলে জয়ী

ময়মনসিংহ প্রতিনিধি |

ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের ১৬টি পদের ১৬টিতেই জয়লাভ করেছে আওয়ামী লীগ সমর্থক শিক্ষকদের বঙ্গবন্ধু নীল দল।

নির্বাচনে সভাপতি পদে পুনর্নির্বাচিত হয়েছেন চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক তপন কুমার সরকার। সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম।

বুধবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনের নিচতলায় সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনার পর বিকালে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. বিজয় ভূষণ দাস।

বিএনপি সমর্থক সাদা প্যানেলের সভাপতি প্রার্থী ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিজানুর রহমান। সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার।

বঙ্গবন্ধু নীল প্যানেল থেকে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ এমদাদুল রাশেদ সহ-সভাপতি, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকুল আমিন যুগ্ম-সাধারণ সম্পাদক, লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবীব সাংগঠনিক সম্পাদক, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া বঙ্গবন্ধু নীল প্যানেল থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন, অধ্যাপক আজিজুর রহমান আবির, সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম, প্রভাষক মাহমুদা সিকদার, সহকারী অধ্যাপক মো. হাবিবুর রহমান, সহযোগী অধ্যাপক মো. সুজন আলী, সহকারী অধ্যাপক দেবাশীষ বেপারী, প্রভাষক আসিফ ইকবাল আরিফ, সহকারী অধ্যাপক বিজয় কুমার কর্মকার, সহকারী অধ্যাপক নীলা সাহা এবং প্রভাষক নুসরাত শারমিন।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030319690704346