চুরির অপবাদে স্কুলছাত্রকে পিটিয়ে আহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাত্র এক হাজার টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়ে ৫ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীর ওপর অকথ্য নির্যাতন চালিয়েছে এক আওয়ামী লীগ নেতা। বাড়িতে ডেকে এনে এলোপাতাড়ি লাটিপেটা করে গুরুতর আহতসহ সে শিক্ষার্থীর মাকেও করা হয়েছে চাকরিচ্যুত। গতকাল সকালে উপজেলার ভোলাব এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত নেতা উপজেলার ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

আহত শিক্ষার্থীর মা হোসনে আরা বেগম জানান, তিনি ভোলাব গ্রামের বাবুর্চি কবির হোসেনের স্ত্রী। তিনি প্রায় ১৪ বছর ধরে ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের বাড়িতে কাজ করে আসছেন। প্রতিদিনের মত গতকাল সকাল ৮টার দিকে তিনি আবুল হোসেন খানের বাড়িতে কাজে যায়। হঠাৎ ঘুম থেকে উঠে আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান তার পকেট থেকে ১ হাজার টাকা চুরি হয়েছে বলে চেচামেচি করতে শুরু করেন। তিনি কাজের মহিলা হোসনে আরার ছেলে  স্থানীয় ভোলাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী রিফাত হাসান (১১) সেই টাকা চুরি করেছে বলে দাবি করেন। একপর্যায়ে আবুল হোসেন খান শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে এনে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে কাজের মহিলা ও তার ছেলেকে বাড়ি থেকে বের  করে দেয়। এ নিয়ে বাড়াবাড়ি করলে বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি প্রদান করেন।

কাজের মহিলা আরো জানান, তার ছেলে টাকা চুরি করেনি। তিনি এ মিথ্যা অপবাদ দিয়ে তার সন্তানকে নির্যাতন করায় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান আশকারীসহ বিভিন্ন নেতাকর্মীদের কাছে বিচার দাবি করেছেন। এ ঘটনায় এলাকার ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0046360492706299