জাতীয়করণের দাবিতে ভৈরবে মানববন্ধন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

জাতীয়করণের দাবিতে কিশোরগঞ্জের ভৈরবে মানববন্ধন ও পথসভা করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ। রোববার (২১শে জানুয়ারি) দুপুরে ভৈরব উপজেলা পরিষদের সামনে এমপিওভুক্ত স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষকরা মানববন্ধনে অংশ নেন।

স্বাধীনতা শিক্ষক পরিষদ ভৈরব শাখার সভাপতি অধ্যাপক মোতাহার হোসেনের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য বাখেন শিক্ষক নেতা নাছির উদ্দিন, কামাল উদ্দিন, মাও: তৌহিদুল ইসলাম, মোঃ মোস্তাফিজুর রহমান, দীপক সাহা,বক্তব্য রাখেন শিক্ষক নেতা কাজী জাফর হোসেন, স্বাশিপ ভৈরব শাখা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মোহাম্মদ আলী ও কেন্দ্রীয় শিক্ষক নেতা আলহাজ্জ্ব মাওঃ কাজী জহিরুল ইসলাম।

বক্তারা বলেন, শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ এখন শিক্ষকদের ন্যায্য দাবি। কেননা একই সিলেবাসে পড়িয়ে সরকারী ও বেসরকারী শিক্ষকদের মাঝে বিদ্যমান বৈষম্য ডিজিটাল বাংলাদেশে কাম্য নয়। বিদ্যমান ব্যবস্থা সাড়ে পাঁচ লাখ শিক্ষকদের সম্মান,অর্থনৈতিক ও সামাজিক বৈষম্য সৃষ্টি করেছে, যা সমাধানের একমাত্র উপায় হলো শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ।

সভা শেষে উপজেলা নির্বাহী কর্মর্কতা মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয় ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0026931762695312