জেডিসিতে প্রক্সি দিতে গিয়ে আটক এক

এম এ বশার, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

চলতি জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় পটুয়াখালীর বাউফলের কালিশৃরী ডিগ্রী কলেজ কেন্দ্রে প্রক্সি দেয়ার অভিযোগে আবুল কালাম (১৬) নামের একজনকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ই নভেম্বর) জেডিসির বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষায় প্রক্সি দেয়ার অভিযোগে আটক করা হয়ে।

জানা গেছে, আটককৃত আবুল কালাম বাউফলের রামনগর তাঁতেরকাঠি গ্রামের আ. ছালামের ছেলে।
পরীক্ষা কেন্দ্রের সচিব পূর্ব-কাছিপাড়া দাখিল মাদ্রাসার সুপার মু. শহীদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের পরীক্ষায় চাঁদকাঠী ডিএস দাখিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী মো. জুবায়েরের(রোল নম্বর-৩২২৯০১) প্রক্সি দিতে আসে আবুল কালামা নামের একজন।

পরীক্ষা কক্ষে স্বাক্ষর নেয়ার সময় কক্ষপরিদর্শক পূর্ব-কাছিপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আ. ছালামের দৃষ্টিগোচর হলে তাকে জব্দ করা হয় আবুল কালামকে। একই অভিযোগে বহিষ্কার করা হয় যুবায়েরকেও। পরে আটককৃত আবুল কালামকে কেন্দ্রের দায়িত্ব পালনকারী পুলিশের এসআই ফারুকের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041930675506592