নকল সরবরাহ করায় শিক্ষককে অব্যাহতি

নওগাঁ প্রতিনিধি |

জেলায় রাণীনগরে চলতি জেএসসি-জেডিসি পরীক্ষায় মোবাইল ফোনের মাধ্যমে নকল সরবরাহ করার অভিযোগে মো. আবু বক্কর সিদ্দিক নামে এক শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সংশ্লিষ্ট সূত্রে এ খবর জানা গেছে। গত রবিবার উপজেলার মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত গণিত পরীক্ষায় মোবাইলের মাধ্যমে নকল সরবরাহের সময় শিক্ষক আবু বক্করকে হাতেনাতে আটক করে একাডেমিক সুপার ভাইজার। তিনি আদমদীঘি উপজেলার কয়াকঞ্চি উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ের সহকারী শিক্ষক।

এছাড়া এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শিয়ালা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শামীমুল ইসলাম ও কালিগ্রাম উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক জাকির হোসেনকে মৌখিকভাবে সতর্ক করা হয়।

উপজেলা পরীক্ষা নিয়ন্ত্রণ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব বলেন, গত সোমবার বিকালে শিক্ষকের স্বীকারোক্তি গ্রহণ করে তাকে চলতি পরীক্ষার সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0026581287384033