নাসিরনগরে সমাপনী পরীক্ষায় অনুপস্থিত ২৪০ জন

নিজস্ব প্রতিবেদক |

সারা দেশের আজ রোববার (১৯ নভেম্বর) বেলা ১১টায় ইংরেজি বিষয়ের পরীক্ষার মধ্য দিয়ে নাসিরনগরে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা। পরীক্ষার প্রথম দিনেই প্রাথমিক থেকে ১৯৫ জন ও মাদ্রাসা থেকে ৪৫ জন পরীক্ষার্থীসহ মোট ২৪০ জন অনুপস্থিত রয়েছে। উপজেলার ১৩টি ইউনিয়নের ১৪টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্টিত হয়।

প্রাথমিক শিক্ষায় ৭ হাজার ২৭১ জন পরীক্ষার্থী ও ইবতেদায়ী শিক্ষায় ২৯৭ জন পরীক্ষার্থী। মোট পরীক্ষার্থীর সংখ্যা ৭ হাজার ৫৬৮জন ।

এর মধ্যে মোট অনুপস্থিত রয়েছে ২৪০ জন পরীক্ষার্থী । পরীক্ষার হলগুলো পরিদর্শন করেছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা,রিসোর্স কর্মকর্তা শাহজাহান ভুইয়া,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইকবাল মিয়া,সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রবিউল আলমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

উপজেলা শিক্ষা কাযার্লয় সূত্রে জানায়,উপজেলার ১২৪টি প্রাথমিক বিদ্যালয়,৪৪টি আনন্দ স্কুল,১০টি ব্র্যাক স্কুল,১০টি এফআইভিডিবি স্কুল ও ৫টি কিন্ডার গার্টেনের ৭ হাজার ৭৬ জন এবং ৭টি ইবতেদায়ী মাদ্রাসার ২৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করছে।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0024809837341309