অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করলেন ৫০ বছরের ইউপি সদস্য!

রংপুর প্রতিনিধি |

Ballo Biyeঢাকঢোল পিটিয়ে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করার পর রংপুরের পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নে বাল্য বিয়ের ঘটনা ঘটেছে।

আর এ বাল্যবিয়ে করলেন ৫০ বছর বয়সের এক ইউপি সদস্য। পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নের এ ইউপি সদস্যের নাম বহুলুল হক সরকার (৫০)। ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে তিনি গত সোমবার বিয়ে করেন।

জানাগেছে, ইউনিয়নের খেজমতপুর দক্ষিণপাড়া গ্রামের ফজলার রহমানের পুত্র ইউপি সদস্য বহুলুল হক সরকারের (৫০) সাথে খেজমতপুর কাজীপাড়া গ্রামের মৃত নবীবার রহমানের কন্যা দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী মুক্তি খাতুনের (১৫) বিয়ে সম্পন্ন হয়।

রামনাথপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহাঙ্গীর বলেন, বিষয়টি আমি জেনেছি। তবে গ্রাম পুলিশ যাওয়ার আগেই বিয়ে সম্পন্ন হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। তাত্ক্ষণিক বিয়ে বন্ধ করার জন্য ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব প্রদান করা হয়েছিল।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর ঢাকঢোল পিটিয়ে বাল্যবিবাহ মুক্ত রামনাথপুর ইউনিয়ন ঘোষণা করা হয়েছিল।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0042650699615479