আইপিএলে অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে সাকিব!

দৈনিকশিক্ষা ডেস্ক |

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ খ্রিষ্টাব্দের আসরে নতুন দুটি দল অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই নতুন দুই দলের যে কোনো একটির অধিনায়ক হতে পারেন বাংলাদেশের সাকিব আল হাসান।

এ ব্যাপারে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় স্পোর্টসভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকট্রেকার। খবরে বলা হয়, অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানসহ পাঁচজন তারকা ক্রিকেটার।

গত কয়েক আসরে আইপিএলে ৮টি দল অংশ নেয়। তবে ২০১১ খ্রিষ্টাব্দে কচি তুসকার কেরালা ও পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়াসহ মোট ১০টি দল অংশ নিয়েছিল।

আসন্ন আইপিএলেও ১০টি দল অংশ নেয়ার সম্ভাবনা রয়েছে। নতুন দুটি দল অংশ নিলে দুই দলের জন্য দুইজন অধিনায়কও প্রয়োজন হবে। নতুন দুই দলের সম্ভাব্য অধিনায়ক হওয়ার তালিকায় ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইয়ন মরগানের সঙ্গে আলোচনায় আছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে দুর্দান্ত ক্রিকেট খেলেন সাকিব আল হাসান। বিশ্বকাপে ব্যাট হাতে ৬০৬ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে শিকার করেন ১১ উইকেট। বিশ্বসেরা এ অলরাউন্ডার আইপিএলে দীর্ঘদিন ধরেই খেলে আসছেন।

নতুন দুই দলের সম্ভাব্য অধিনায়ক হওয়ার দৌড়ে আছেন ভারতীয় টেস্ট ব্যাটসম্যান করুন নায়ার।কলকাতা নাইট রাইডার্সের হয়ে দীর্ঘদিন ধরে খেলা ওপেনার রবিন উথাপ্পা। আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলা ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার পার্থিব প্যাটেলও আছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031969547271729