আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ায় শিক্ষক বরখাস্ত

ধুনট (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার অভিযোগে করা মামলার আসামি শিক্ষক রেখা খাতুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দুপুরের দিকে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাহমিনা খাতুন স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

রেখা খাতুন ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাতী গ্রামের আবু সাইদের স্ত্রী। তিনি উপজেলার ভাদাইলহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্যামগাতী গ্রামের আকবর আলী। তাঁর সঙ্গে ওই শিক্ষিকা বাড়ির সীমানা নিয়ে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরে ১২ ফেব্রুয়ারি সকালের দিকে ওই শিক্ষিকা ও তাঁর পরিবারের লোকজন আওয়ামী লীগ নেতা আকবর আলীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। এ ঘটনায় আকবর আলীর স্ত্রী নূরনাহার খাতুন লাকী বাদী হয়ে ধুনট থানায় একটি মামলা করেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0045461654663086