আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ৮ আগস্ট ২০১৯ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার। ২৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ এবং ৬ জিলহজ ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ সিংহ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-৩১ মিনিটে এবং সূর্যাস্ত ৬-৩৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শনি। আপনার শুভ সংখ্যা: ১ ও ৮। শুভবার: শনি ও রবিবার। শুভ রত্ন: নীলা ও রুবি। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। খাওয়া দাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

শিল্প সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। সন্তানের আচরণ মনবেদনার কারণ হতে পারে। যোগাযোগে সুফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

মায়ের শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন। পথ চলাচলে সতর্ক থাকুন। উত্তেজনা পরিহার করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ছোটো ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। ঠান্ডা ও ধুলাবালী সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মাথাব্যথা বা চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর ভালো থাকতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে চেষ্টা করুন। ব্যক্তিত্ববোধ বজায় রাখুন। কোনো ব্যাপারে বিবাদে জড়ানো ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বড়ো ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা শুভ। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় অপবাদ রটতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিন।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0052309036254883