আবরার হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে বিএনপির মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি |

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং দোষীদের ফাঁসির দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন ও জনসমাবেশ করেছে জেলা বিএনপি। রোববার (১৩ অক্টোবর) সকাল ১০টায় শহরের পোস্ট অফিস সড়কে এ কর্মসূচি পালন করা হয়। সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর বক্তব্য রাখেন।

একই দাবিতে শহরের আমতলা সড়কে মানববন্ধন করে জেলা বিএনপির অপর একটি অংশ। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু। 

মানববন্ধনে বক্তারা, ‘ভারতের সঙ্গে দেশ বিরোধী চুক্তি বাতিল, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির’ দাবি জানান। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038080215454102