আড়ংয়ের ট্রায়াল রুমে গোপন ভিডিও, রিমান্ডে কর্মচারী

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার বনানীতে আড়ংয়ের ট্রায়াল রুমে এক নারী বিক্রয়কর্মীর গোপন ভিডিও ধারণের ঘটনায় সাবেক এক বিক্রয় প্রতিনিধিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিট গত শনিবার সিরাজুল ইসলাম ওরফে সজীব নামের ওই যুবককে তার শেওড়াপাড়ার বাসা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া সিরাজুল ইসলাম আড়ংয়ের এই শাখার সাবেক কর্মী।

সাইবার ক্রাইম ইউনিটসূত্রে জানা গেছে, রিমান্ডে সজীব অনেক তথ্য দিয়েছেন। এ ছাড়া ইতিমধ্যে আড়ং ওই যুবককে চাকরিচ্যুত করেছে।

সজীব গত ১১ জানুয়ারি রাতে ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে এক তরুণীকে ট্রায়ালরুমে তার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। এরপর ১৬ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ওই তরুণী। মামলার অভিযোগের ভিত্তিতে সাইবার ক্রাইম ইউনিট শনিবার সজীবকে গ্রেপ্তার করে। তার কাছে আরও অন্তত দশজন তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও পাওয়া যায়।

তদন্তে এখন পর্যন্ত আর কারও এ অপরাধে সম্পৃক্ততার তথ্য পাওয়া যায়নি। জবানবন্দি দেয়ার জন্য মঙ্গলবার (২৮ জানুয়ারি) সজীবকে আদালতে তোলা হবে।

আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম এক বিবৃতিতে বলেন, গত বছরের ডিসেম্বরে তাদের বনানী শাখার একজন বিক্রয় প্রতিনিধি যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের অভিযোগ করলে অভ্যন্তরীণ তদন্তের ভিত্তিতে সিরাজুল ইসলাম সজীবকে চাকরিচ্যুত করা হয়।

বিৃবতিতে আরও বলা হয় “সিরাজুল ইসলাম সজীবের বিরুদ্ধে বনানী আউটলেটের বর্তমান একজন বিক্রয় প্রতিনিধির করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার ব্যাপারে আমরা অবহিত আছি।”


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036718845367432