ইন্দুরকানীতে আটক আরও ৪১ শিক্ষার্থী

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি |

কিশোর গ্যাং রোধে পুলিশের বিশেষ অভিযানে পিরোজপুরের ইন্দুরকানীতে আরও ৪১ জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজে অধ্যয়নরত ৪১ শিক্ষার্থীকে আটক করা হয়। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

এলাকায় কোনো প্রকার কিশোর গ্যাং সৃষ্টি হতে না পারে এবং শিক্ষার্থীরা যাতে তাদের সুন্দর জীবন গড়তে পারে এজন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: কিশোর গ্যাং রোধে পুলিশী অভিযান, ইন্দুরকানীতে আটক ২৯

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, সরকারের নির্দেশে কিশোর গ্যাং ঠেকাতে এবং শিক্ষার্থীদের পড়ার টেবিলে ফেরাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। যাতে আর কোনো শিক্ষার্থী কোনো ধরনের অপরাধের সাথে জড়িত না হয় এবং মাদকাসক্ত না হয় এজন্য এই অভিযান অব্যাহত থাকবে। পরে আটক শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন,‘তবে ভবিষ্যতে যদি কোনো শিক্ষার্থীদের আমরা রাতের বেলা বাহিরে ঘোরাফেরা করতে দেখি তখন তাকে আটক করে ছেড়ে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

প্রসঙ্গত, এর আগে গত ১০ সেপ্টেম্বর উপজেলা থেকে ২৯ জন শিক্ষার্থীকে আটক করে পুলিশ। পরে অভিভাবকদের মুচলেকা নিয়ে তাদেরও ছেড়ে দেয়া হয়েছে। 

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে দেশের কোথাও যেন কিশোর ‘গ্যাং কালচার’ গড়ে উঠতে না পারে, সে ক্ষেত্রে তৎপর থাকার জন্য জেলার পুলিশ সুপারদের নির্দেশ দেন। আইজিপিরি নির্দেশের পরই ইন্দুরকানীতে পুলিশের অভিযানে ২৯ জনকে আটক করা হয়েছিল।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0025601387023926