উপবৃত্তিপ্রাপ্তদের বিকাশ অ্যাকাউন্ট খোলা চলবে ২৫ জুলাই পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি, ২য় পর্যায়ের প্রকল্পের ২০১৯ খ্রিষ্টাব্দের উপবৃত্তিপ্রাপ্ত নতুন শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার কাজ শুরু হয়েছে। আগামী ২৫ জুলাই পর্যন্ত অ্যাকাউন্ট খোলার কাজ চলমান থাকবে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের এ সংক্রান্ত চিঠি পাঠিয়ে বিষয়টি জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

নির্ধারিত সময়ের মধ্যে কেউ বিকাশ অ্যাকাউন্ট খুলতে ব্যর্থ হলে বা কোনো প্রকার সমস্য দেখা দিলে তা ইমেইলে মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি ২য় পর্যায়ের প্রকল্পের পরিচালক শরীফ মুর্তজা মামুনকে ([email protected]) জানাতে বলা হয়েছে উপজেলা শিক্ষা কর্মকর্তাদের।

বিকাশ অ্যকাউন্ট খোলার ক্ষেত্রে পাঠানো ACTSS এ কোনো শিক্ষার্থীর নাম না থাকলে বাদপড়া শিক্ষার্থীদের SFSF-1 ফরমের সফট কপি মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি প্রকল্পের পরিচালকে ইমেইল পাঠাতে বলা হয়েছে। 

এদিকে জেলা ও উপজেলা শিক্ষা কর্মকর্তাদের পাঠানো চিঠিতে আরও বলা হয়, ২০১৮ খ্রিষ্টাব্দের জানুয়ারি-জুন মাস পর্যন্ত উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের টিউশন ফিয়ের টাকা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অগ্রণী ব্যাংক অ্যাকাউন্টে পাঠানো হয়েছে। কোনো প্রতিষ্ঠান টিউশন ফিয়ের টাকা না পেলে তা নির্ধারিত ছকে প্রতিষ্ঠানের আইডি নম্বর, নাম, অ্যাকাউন্ট নম্বর ও শাখার নাম উল্লেখ করে মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি ২য় পর্যায়ের প্রকল্পের পরিচালককে ইমেইলে পাঠাতে বলা হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032191276550293