এনআই অ্যাক্টের মামলায় ঝালকাঠিতে শিক্ষিকা গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শুক্লা মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে কীর্ত্তিপাশা প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্লা মন্ডল কীর্ত্তিপাশা ইউনিয়নের ডুমরিয়া গ্রামের পঙ্কজ কুমার মন্ডলের স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, অস্ট্রেলিয়ায় নেয়ার নাম করে পটুয়াখালী জেলার মহিপুর থানার নজিবপুর গ্রামের ফারুক সিকদারসহ ৬ জনের কাছ থেকে ২০১৪ খ্রিষ্টাব্দে ৩০ লাখ টাকা নেন শুক্লা মন্ডল। টাকা নেয়ার পরেও আস্ট্রেলিয়া লোক পাঠাতে পারেনি তিনি। পরে বিভিন্ন সময় ওই ছয় জন মিলে টাকা ফেরত চাইলে তা দিতে অস্বীকার করেন শিক্ষিকা। পরে, ফারুক সিকদারের বাবা আবু সিকদার বাদি হয়ে শুক্লা মন্ডলের বিরুদ্ধে এনআই অ্যাক্টে মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে পটুয়াখালীর আদালতে চলমান রয়েছে।

ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, গ্রেফতার হওয়া শিক্ষক শুক্লা মন্ডলকে আদালতে পাঠানো হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031991004943848