এমপিওবিহীন আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত বেসরকারি মাদরাসার এমপিওবিহীন আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত একটি চিঠি মাদরাসা শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৭ জুলাই) শিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য নিশ্চিত করে। 

বেসরকারি মাদরাসার এমপিওবিহীন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (কম্পিউটার) এবং বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক এবং আলিম স্তরে বিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষকদের তথ্য যাচাই বাছাই করে ছক মোতাবেক মন্ত্রণালয়ে পাঠাতে বলা হয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে। 

 


পাঠকের মন্তব্য দেখুন
রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0026578903198242