এমপিওর আবেদন প্রক্রিয়াকরণের সময় বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক |

স্কুল ও কলেজের শিক্ষক এবং কর্মচারীদের এমপিওর আবেদন প্রক্রিয়াকরণের সময় বৃদ্ধি করা হয়েছে। সার্ভার জটিলতায় সারাদেশের শত শত শিক্ষকের এমপিওভুক্তির আবেদন প্রক্রিয়াকরণ করা যায়নি। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিশ্বস্ত সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। উপপরিচালকদের আগামী ১৫ মে পর্যন্ত ইএমআইএস সেলে পাঠাতে পারবেন। 

গত ৯ মে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। 

উল্লেখ্য, আঞ্চলিক উপপরিচালকদের আগামী ১২ মের মধ্যে এমপিওর আবেদন ইএমআইএস সেলে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছিল। সার্ভার জটিলতার জন্য এ আবেদন পাঠানোর সময় ১৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানা গেছে।  

বিস্তারিত দেখুন: 


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027849674224854