এমপিওর সুপারিশ পাওয়া ১২০ শিক্ষকের তালিকা

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্তির সুপারিশ পেয়েছেন বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ১২০ জন শিক্ষক-কর্মচারী। এদের মধ্যে এইচএসসি বিএম শিক্ষাক্রমের ৩২ জন এবং এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমের ৮৮ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। এসব শিক্ষক-কর্মচারীর সনদ প্রাথমিক যাচাইয়ে ঠিক থাকায় তাদের আবেদনগুলো এমপিও অনুমোদন কমিটিতে উত্থাপনের সুপারিশ করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, এমপিও আবেদন বাছাই কমিটির সিদ্ধান্তের আলোকে এসব শিক্ষকের সনদগুলো যাচাই-বাছাইয়ের জন্য আঞ্চলিক পরিদর্শক ও জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে। আঞ্চলিক পরিদর্শক ও জেলা শিক্ষা কর্মকর্তারা তাদের সনদ সঠিক বলে প্রত্যয়ন দিলে এসব শিক্ষকের এমপিও আবেদনগুলো অনুমোদন কমিটির সভায় উত্থাপন করা হবে।

কারিগরি শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে জানায়, গত বছরের জুলাইয়ে জারি করা এমপিও নীতিমালার আলোকে ১২০ শিক্ষক কর্মচারীর সনদ প্রাথমিক যাচাইয়ে সঠিক থাকায় গত ২০ নভেম্বর তাদের আবেদনগুলো এমপিও অনুমোদন কমিটির সভায় উত্থাপনের সুপারিশ করা হয়। এমপিও আবেদন বাছাই কমিটির ৮ম সভার সিদ্ধান্ত অনুসারে এসব শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির সুপারিশ করা হয়েছে। এসব শিক্ষক কর্মচারীর সনদ যাচাই করতে আঞ্চলিক কার্যালয় ও জেলা শিক্ষা কর্মকর্তাদের বলা হয়েছে।  

এমপিওভুক্তির সুপারিশপ্রাপ্তদের তালিকা দেখুন:  


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031769275665283