এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমে ভর্তির নীতিমালা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

এসএসসি ও দাখিল ভোকেশনাল শিক্ষাক্রমে ২০১৯ শিক্ষাবর্ষে ৯ম শ্রেণিতে টেকনিক্যাল স্কুল ও কলেজ, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট, স্বতন্ত্র কারিগরি প্রতিষ্ঠান, বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসাসমূহে শিক্ষার্থী ভর্তির নীতিমালা প্রকাশ করেছে কারিগরি শিক্ষা বোর্ড। সোমবার (১০ ডিসেম্বর) কারিগরি শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে এ নীতিমালা প্রকাশ করা হয়। 

নীতিমালা অনুযায়ী আগামী ১৭ ডিসেম্বর থেকে এসএসসি ও দাখিল ভোকেশনাল শিক্ষাক্রমে ২০১৯ শিক্ষাবর্ষে ৯ম শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির আবেদন গ্রহণ করা হবে। ৮ জানুয়ারি পর্যন্ত এ আবেদনগ্রহণ চলবে। ১২ জানুয়ারি ট্রেড অনুসারে শিক্ষার্থীর তালিকা প্রকাশ করা হবে। ১২ থেকে ১৪ জানুয়ারি শিক্ষার্থী ভর্তি করে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ১৫ জানুয়ারি ক্লাস শুরু করতে বলা হয়েছে। 

নীতিমালা দেখুন: 


পাঠকের মন্তব্য দেখুন
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029709339141846