কর কমিশনার জামাল আহমেদ আর নেই

দৈনিকশিক্ষা ডেস্ক |

কর কমিশনার জামাল আহমেদ মারা গেছেন। বুধবার (১ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জামাল আহমেদ বিসিএস (কর) ১৩তম ব্যাচের কর্মকর্তা ছিলেন।

জামাল আহমেদ ১৯৯৪ সালের ২৫ এপ্রিল সহকারী কর কমিশনার হিসেবে চাকরিতে যোগ দেন।  তিনি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আওতাধীন ঢাকা কর আপিল অঞ্চল-৩ এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাকুড়িয়ায়।

জানা গেছে, জামাল আহমেদ দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, উচ্চ রক্তচাপসহ নানান জটিল রোগে ভুগছিলেন। শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে গত ১৭ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

তবে করোনার নমুনা পরীক্ষায় তার নেগেটিভ রিপোর্ট এসেছে। ভর্তির পরই তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। গত রাতে অবস্থার অবনতি হয়। সকালে তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0047528743743896