করোনা সচেতনতায় সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে বাপুসের লিফলেট বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক |

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ শুরু করেছে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি। সোমবার (১৬ মার্চ) ‘করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকুন’ শিরোনামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ পুরান ঢাকার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে এ লিফলেট বিতরণ করেন সমিতির নেতা-কর্মীরা। সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে  এ কর্মসূচি চলবে।

লিফলেট উদ্বোধন করছেন নেতা-কর্মীরা

লিফলেট বিতরণ কর্মসূচিতে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সহ-সভাপতি শ্যামল পাল, পরিচালক ওয়াহিদুজ্জামান সরকার জামাল, পরিচালক মোহাম্মদ গোলাম এলাহী জায়েদ, পরিচালক এম. আনোয়ারুল ইসলাম স্বপন, পরিচালক নিরূপ সাহা নিরু, পরিচালক হুমায়ুন কবির, পরিচালক নেছার উদ্দিন হাওলাদার, পরিচালক নেসার উদ্দিন আয়ুব, সমিতির রাজধানী কমিটির সভাপতি মাজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সমিতির সাবেক পরিচালক আমিরুল ইসলামসহ বিভিন্ন প্রকাশনা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লিফলেট উদ্বোধন অনুষ্ঠানে নেতা-কর্মীরা

তাছাড়া বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেন। আগামী ১৭ই মার্চ সমিতির কেন্দ্রীয় ও ৬৪টি জেলা কার্যালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে ।

শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করছেন নেতারা

এছাড়া দেশের বিভিন্ন জেলা উপজেলায় শিক্ষার্থীদের জন্য ক্লাসভিত্তিক চার স্তরের রচনা প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। রচনা প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হওয়া শিক্ষার্থীদের ঢাকায় আনুষ্ঠানিকভাবে সম্মাননা ও পুরষ্কার দেয়া হবে এবং প্রতিযোগীদের লিখিত রচনা সংকলনের মাধ্যমে একটি পুস্তক প্রকাশ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028629302978516