করোনায় আক্রান্ত এমপির রোগমুক্তি কামনায় কলেজে দেয়া-মিলাদ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি |

করোনাভাইরাসে আক্রান্ত পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদাসহ পরিবারের সবার রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ আগস্ট) দুপুরে সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজের উদ্যোগে এ দোয়া মিলাদের আয়োজন করা হয়।

দোয়া মিলাদে সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. খলিলুর রহমানের সভাপতিত্বে শিক্ষক-কর্মচারী ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মিলাদের মধ্য দিয়ে করোনাভাইরাসে আক্রান্ত এমপিসহ পরিবারের সবার সুস্থতা কামনা করা হয়।

এর আগে এমপি তার স্ত্রী ও এক জমজ মেয়েসহ দুই গৃহকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে এমপি ও তার সহধর্মিণীর অবস্থার কিছুটা অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার বিএসএমএমইউতে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছেন।


পাঠকের মন্তব্য দেখুন
দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045490264892578