কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

কুড়িগ্রাম জেলার উলিপুরে চাঞ্চল্যকর কলেজছাত্র আশরাফুল হত্যা মামলার প্রধান আসামি শফিকুল ইসলাম সেবুসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (১১ জুন) কুড়িগ্রাম জেলহাজতে  পাঠনো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ খ্রিষ্টাব্দের ৭ ডিসেম্বর উপজেলার কালপানি বজরা গ্রামের মৃত আব্দুল বারীর পুত্র শফিকুল ইসলাম প্রতিবেশী বাবলু মিয়ার পুত্র আশরাফুল ইসলামকে পার্শ্ববর্তী চিলমারী উপজেলার পুটিমারী গ্রামে বেড়াতে নিয়ে যান। পূর্ব শত্রুতার জেরে ওই রাতেই আশরাফুলকে খুন করে শফিকুল।

পরবর্তীকালে শফিকুল ইসলাম সেবুসহ ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক হাসান ফারুক জানান, গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে প্রায় দেড় বছর ধরে পলাতক শফিকুল ইসলাম সেবু ও লাল মিয়াকে আটক করা হয়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043909549713135