কলেজছাত্রকে অপহরণকালে আটক ২

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

খুলনার ডুমুরিয়ায় এক কলেজছাত্রকে অপহরণকালে মোটরসাইকেলসহ ২ জনকে আটক করেছে স্থানীয় লোকজন। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে বরুনা বাজারে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আটক ২ জনকে থানায় সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, ডুমুরিয়া উপজেলার মধুগ্রামের লক্ষ্মীকান্ত বিশ্বাসের ছেলে অমিত কুমার বিশ্বাস (১৭) সরকারি শাহপুর মধুগ্রাম কলেজের এইসএসসি ২য় বর্ষের ছাত্র। শুক্রবার বিকেলে অভয়নগর উপজেলার কচুয়া গ্রামের মামা সম্পকের্কর সাধন কুমার বিশ্বাস ফোন দিয়ে অমিতকে বরুনা বাজার মাঠে নিয়ে যায়। সেখান থেকে অভয়নগর উপজেলার বারান্দি গ্রামের অনুপ কুমার বিশ্বাস (৩৩), মনিরামপুর উপজেলার পাচাকড়ি গ্রামের মিলন কর্মকার (৩৫) এবং ডুমুরিয়া উপজেলার বরুনা গ্রামের ওয়াজেদ মন্ডলের ছেলে কৌশিক মন্ডল(২৩) মোটর সাইকেলে অমিতকে উঠিয়ে অভয়নগর উপজেলার কালিশাকুল বিলের ঘেরে নিয়ে যায়। মোটরসাইলে উঠানোর সময় অমিতের চিৎকারে লোকজন টের পেয়ে পিছু ধাওয়া করে।

তারা কালিশাকুল বিলের একটি মাছের ঘের থেকে অমিতকে বিকেল ৫টায় উদ্ধার করে এবং মিলন কর্মকার ও কৌশিক মন্ডলকে আটক করে বরুনা ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। এসময় জনতা তাদের কাছ থেকে একটি নম্বরবিহীন মোটরসাইকেল উদ্ধার করে।

খবর পেয়ে বরুনা বাজার ইউনিয়ন পরিষদে রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই নিত্যানন্দসহ কয়েকজন পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


পাঠকের মন্তব্য দেখুন
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045428276062012