কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি |

নড়াইলে সাগর দাস (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ আগস্ট) সকাল ৮টার দিকে নড়াইল-গোবরা সড়কের ধোপাখোলা মোড় এলাকায় রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ।

সাগর নড়াইল পৌরসভার উজিরপুর কলাইতলার গোদাই দাসের ছেলে ও গোবরা মিত্র কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র। তার মাথায় একাধিক কোপের চিহ্নসহ শরীরে আঘাত রয়েছে। সাগরের মরদেহের পাশে তার ব্যবহৃত মোবাইল ফোন ও বাইসাইকেল উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে সাগর বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাত অবধি ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। এ ছাড়া তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও পরিবারের সদস্যরা তার কোনো সাড়া পাননি। গতকাল তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় জড়িত কাউকে শনাক্ত করা যায়নি। তবে হত্যা রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0030500888824463