কিশোর গ্যাংয়ের বলি স্কুলছাত্র শুভ

গাজীপুর প্রতিনিধি |

আবারও কিশোর গ্যাং এর বলি হলো গাজীপুরের এক কিশোর। তুচ্ছ ঘটনার জেরে গাজীপুরের নবম শ্রেণির শিক্ষার্থী শুভ আহমেদকে হত্যা করে তারই এক সহপাঠী। এ মামলার আসামিদের গ্রেফতারের পর এ তথ্য বের হয়ে আসে। হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়েছে। সহযোগী আরও ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‌্যাব। 

র‌্যাব আরও জানায়, গত ৬ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়, জাতীয় গ্রন্থাগার ও জাতীয় জাদুঘরে শিক্ষা সফরে যায় টঙ্গীর পাগার মদিনা পাড়ার ফিউচার ম্যাপ স্কুলের শিক্ষার্থীরা। সফর শেষে ফেরার পথে পাপ্পু ও তার বান্ধবী বাসে একই আসনে বসলে শুভ তাদের ছবি তুলে ঠাট্টা করে। ক্ষুব্ধ হয়ে শুভকে মারধর করে পাপ্পু। এ ঘটনার জেরে ৭ জুলাই পাপ্পু ও তার সহযোগী সাব্বির, রাব্বু ও রনি কৌশলে শুভকে নির্জন স্থানে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। বৃহস্পতিবার গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ এর সিও মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, হত্যায় ছোট একটা ছুরি ব্যবহৃত হলেও সেটা খুবই ভয়ংকর ছিল। কিশোর গ্যাং কালচারের কারণে দলের সদস্যদের মধ্য প্রতিদ্বন্দ্বিতা ও বীরত্ব দেখাতেই এমন হত্যা। আসামিদের বিরুদ্ধে কিশোর অপরাধ আইনে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব।


পাঠকের মন্তব্য দেখুন
চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি - dainik shiksha পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0029170513153076