৪৮তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতাক্রিকেটে চ্যাম্পিয়ন পূর্বধলা জে এম পাইলট উচ্চ বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক |

৪৮তম শীতকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটে জাতীয় পর্যায়ের অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে নেত্রকোনার পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। গত ২৪ জানুয়ারি চট্টগ্রামে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় রাজশাহী অঞ্চলকে ৭৪ রানে হারিয়ে শ্রেষ্ঠত্ব ছিনিয়ে নেয় বিদ্যালয়ের ক্ষুদে ক্রিকেটাররা। শনিবার (২৬ জানুয়ারি) প্রতিযোগিতার সমাপনী দিনে চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। 

গত ২২ জানুয়ারি চট্টগ্রামে জাতীয় পর্যায়ে ৪৮ তম শীতকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। শনিবার প্রতিযেগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

উল্লেখ্য, উদ্বোধনী দিনে চট্টগ্রাম অঞ্চলকে ২৪ রানে হারায় পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এরপর ২৩ জানুয়ারি খুলনা অঞ্চলকে ৬ উইকেটে হারায় তারা। গত ২৪ জানুয়ারি রাজশাহী অঞ্চলকে ৭৪ রানে হারিয়ে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় ক্রিকেটে অপরাজিত চ্যাম্পিয়ন হয় নেত্রকোনার পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় দল। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033450126647949