খুবির এ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুবি প্রতিনিধি |

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক-স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় এ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। 

গত ২ নভেম্বর সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ ইউনিটের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীববিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। আগামী ২৬ নভেম্বর থেকে মেধা তালিকা অনুসারে এ ইউনিটের শিক্ষার্থীদের ভর্তি করা হবে। তবে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে বলেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন দৈনিক শিক্ষাডটকমকে জানায়, আসন শূন্য থাকলে আগামী ১ ডিসেম্বর থেকে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষার ফল ও ভর্তি সংক্রান্ত বিষয় শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে। 

উল্লেখ্য, ‘এ’ ইউনিটের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের অধীন মোট ১৫টি ডিসিপ্লিন রয়েছে। এ দুইটি স্কুলেই সর্বাধিক সংখ্যক ভর্তি পরীক্ষার্থী ছিলো। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033929347991943