গণশিক্ষা মন্ত্রীকে সহকারী উপজেলা শিক্ষা অফিসার সমিতির শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক |

সপ্তমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায়  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার সমিতির কেন্দ্রীয় কমিটির নেতারা। বুধবার মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে মিন্টু রোডের সরকারি বাস ভবনে  গণশিক্ষা মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা। 

গণশিক্ষা মন্ত্রী  মোস্তাফিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার সমিতির  নেতারা

গণশিক্ষা মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার সমিতির সাধারণ সম্পাদক মো. তকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেরিনা হাসানাত, সহ সাংগঠনিক সম্পাদ মারুফ আহমেদ এবং সংগঠনের ঢাকা মহানগর শাখার সভাপতি শাহিনা আক্তার।

এ সময়  সমিতির নেতারা আশাবাদ ব্যক্ত করে বলেন, সরকারের এই বিপুল সাফল্যের দিনে প্রাথমিক শিক্ষার যে ছোট ছোট অপূর্ণতা রয়েছে তা গণশিক্ষা মন্ত্রী, মন্ত্রণালয়ের  সচিব এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের নেতৃত্বে  পুরণ করতে পারবো।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.005558967590332