চবিতে ঝরনায় পড়ে কলেজছাত্রের মৃত্যু

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এলাকার ঝরনায় পড়ে সাইফুর রহমান মুন্না নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মুন্নার বয়স ২৫ বছর। তিনি হাটহাজারী কলেজের রাজনীতি বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

সোমবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১০টার দিকে চবির নির্মাণাধীন নতুন কলা অনুষদের পেছনের ঝরনায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. আবু সাঈদ সাকিব বলেন, পাহাড়ে সবজির বাগান রয়েছে মুন্নাদের। সেখান থেকে ফেরার পথে ঝরনার পাশ দিয়ে আসার সময় পা পিছলে ঝরনায় পড়ে যান তিনি।

হাটহাজারী ফায়ার স্টেশনের সহকারী কর্মকর্তা ও টিম লিডার মো. আবু জাফর বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। শহর থেকেও একটি ডুবুরি টিম উদ্ধার অভিযানে যোগ দেয়। চার সদস্যের ডুবুরি টিমের টানা দুই ঘণ্টার চেষ্টায় মরদেহ উদ্ধার করা হয়।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, ‘কয়েকজন বহিরাগত যুবক ঝরনার দিকে যায়। তাদের একজন ঝরনায় পড়ে নিখোঁজ হওয়ার খবর পেয়ে আমরা নিরাপত্তা দফতর ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযান চালাই। ঝরনার পানি থেকে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে ২০১৫ খ্রিষ্টাব্দে বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ বিভাগের প্রথমবর্ষের দুই শিক্ষার্থী ঝরনায় পড়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃত অবস্থায় তাদের উদ্ধার করেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029900074005127