চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক |

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান পরিচালক সোহানুর রহমান সোহান। একই সাথে তার স্ত্রী-ও করোনায় আক্রান্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবরটি নিশ্চিত করেছেন বাচসাস সদস্য লিটন এরশাদ। তবে তাদের বর্তমান অবস্থা উন্নতির দিকে।

বাংলা চলচ্চিত্রের ইতিহাস সৃষ্টিকারী সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’-সহ বহু ব্যবসা সফল চলচ্চিত্রের নির্মাতা সোহানুর রহমান সোহান। তুমুল জনপ্রিয়তা পাওয়া এই ছবিটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় সালমান শাহ ও মৌসুমী। এছাড়াও তার পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় নায়ক শাকিব খান’র।

একজন দক্ষ সংগঠক হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি’র টানা দুইবার মহাসচিব এবং দুইবার সহ-সভাপতি’র দায়িত্ব পালন করেছেন সোহানুর রহমান সোহান। বর্তমান কমিটিতে কার্যকরি সদস্য হিসেবে দায়িত্বরত আছেন তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0051579475402832