চার মাসেও সন্ধান মেলেনি মাদরাসাছাত্র ইয়াসিনের

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

তিন মাস বাইশ দিন পার হলেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসাছাত্র ইয়াসিন মল্লিকের (১১)। সে যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল। 

নিখোঁজ ইয়াসিন মল্লিক নড়াইল জেলার আগদিয়া গ্রামের দিনমজুর এহিয়া মল্লিকের ছেলে। 

মাদরাসাছাত্র ইয়াসিন মল্লিক (১১)। ছবি : অভয়নগর (যশোর) প্রতিনিধি

এহিয়া মল্লিক জানান, গত ১৫ মার্চ বিকেলে মাদরাসার শিক্ষক রফিকুল ইসলামের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে খুজে পাওয়া যাচ্ছেনা। ওই দিন রাতে ‘০১৯৮৩-৪৬৩৬২৪’ নম্বর   থেকে ফোন করে এক ব্যক্তি । ছেলের মুক্তিপন হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করে সেই ব্যক্তি। টাকা না দিলে ছেলেকে হত্যা করার হুমকিও দেয়া হয়। পরদিন ১৬ মার্চ ছেলে নিখোঁজ ও চাঁদার বিষয় নিয়ে অভয়নগর থানায় জিডি করেন তিনি, জিডি নং-৬৬৭। এরপর ২২ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করা হয়, জিডি নং-১০১৪। নড়াইল সদর থানায় জিডি করার এক সপ্তাহ পর পৃথক তিনটি মোবাইল নম্বর (০১৯৮৩-৪৬৩৬২৪, ০১৫৭১-১২৭৪২৬, ০১৮১৪-৬০৮৮৫৯) থেকে ফোন করে বিভিন্ন ধরণের ভয়ভীতি দেয়া হয়। যে কারণে হতদরিদ্র দিনমজুর এহিয়া মল্লিক ছেলে উদ্ধারে অভয়নগর থানায় গত ২ মে পূনরায় আরও একটি জিডি করেন, যার নং-৫৭। 

সম্প্রতি খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক বরাবর সকল জিডির ফটোকপিসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। তিনি প্রশাসনসহ সাংবাদিকদের মাধ্যমে তাঁর নিখোঁজ শিশু সন্তান ইয়াসিনকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ এহিয়া মল্লিক- ০১৮২৮-১৭০৮৯২।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031471252441406