চুয়েটে ভর্তি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রামে ছাত্রলীগের হেল্প ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্নাতক ভর্তি পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম নগরীর আট স্থানে থাকবে চুয়েট ছাত্রলীগের হেল্প ক্যাম্প। ২রা নভেম্বর, শুক্রবার ভোর ৫টা হতে চুয়েট ছাত্রলীগের কর্মীরা নগরীর কদমতলী রেলস্টেশন, এ কে খান, গরীবুল্লাহ শাহ মাজার, জিইসি মোড়, অক্সিজেন মোড়, বহদ্দারহাট, কাপ্তাই রাস্তার মাথা ও কুয়াইশ রাস্তার মাথা অস্থায়ী হেল্প ক্যাম্পে অবস্থান নিবেন। 

চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন, চুয়েটে ভর্তি পরীক্ষা উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত হতে আসা পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা যাতে যানবাহন, পথ নির্ণয়, অবস্থানসহ নানা সমস্যার সম্মুখীন না হয় সে লক্ষ্যে নগরীর আটটি স্থানে অস্থায়ী হেল্প ক্যাম্পে থাকবে বাংলাদেশ ছাত্রলীগের চুয়েট পরিবার। ক্যাম্পে অবস্থান নেওয়া ছাত্রলীগের নগরী হতে ক্যাম্পাসে আসার পথ ও যানবাহনের নির্দেশনাসহ নানা প্রকার সহযোগিতা করবেন। এছাড়াও যে সকল পরীক্ষার্থীরা (ছাত্র-ছাত্রী) পরীক্ষার আগের দিন (বৃহস্পতিবার) ক্যাম্পাসে উপস্থিত হবে তাদের জন্য ক্যাম্পাসে ৬টি হলে আবাসন ব্যবস্থা করা হয়েছে। হলে অবস্থানকারী ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় প্রতিটি হলে ছাত্রলীগের ৩০ জনের স্বেচ্ছাসেবক টিম উপস্থিত থাকবে। ভর্তি পরীক্ষার দিন ক্যাম্পাসের সামনের পাহাড়তলী, ক্যাম্পাসের গেইট এবং ক্যাম্পাসের গোলচত্বরে ভর্তি পরীক্ষার্দের যেকোনো দিক নির্দেশন প্রদানের জন্য হেল্পডেস্ক থাকবে এবং সেখান থেকে ছাত্রলীগের স্বেচ্ছাসেবক টিম সার্বিক সহযোগিতা প্রদান করবে।


 
উল্লেখ্য, আসন্ন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চুয়েট ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এবারের ভর্তি পরীক্ষায় নিয়মিত ৮৩০ আসনে (১১ টি উপজাতি কোটাসহ ৮৪১ আসন) বিপরীতে মোট ৮ হাজার ৩৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0055100917816162