চোরা কারবারির টাকা নিয়ে সংঘর্ষ, ছাত্র নিহত

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় গরু চোরা কারবারির টাকা নিয়ে সংঘর্ষে জুয়েল (১৪) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দুইজনকে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

নিহত জুয়েল উপজেলার উত্তর জাওরানী গ্রামের আব্দুল খালেকের ছেলে ও জাওরানী মাদরাসার ৮ম শ্রেণির ছাত্র ছিল। অপরদিকে আটকরা হলো- উত্তর জাওরানী গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুর রহিম ও তার ছেলে জাহাঙ্গীর।

জানা যায়, নিহত জুয়েলের ভাই সবুজ ও আটক জাহাঙ্গীর যৌথভাবে চোরা কারবারি করতো। সবুজ জাহাঙ্গীরের কাছে ভারতীয় গরু পারাপারের ১০ হাজার টাকা পায়। গত ১৯ আগস্ট সেই টাকা চাইলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। এরমধ্যে গুরতর আহত অবস্থায় জুয়েল ও সবুজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েলের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ জাহাঙ্গীর ও তার বাবা আব্দুর রহিমকে আটক করেছে।

এ বিষয়ে ভেলাগুড়ি ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, টাকা নিয়ে মারামারি ঘটে। এতে জুয়েলের মৃত্যু হয়েছে। 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.010025978088379