ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি |

শরীয়তপুরে ‘ইয়াবা কেনাবেচার সময়’ এক ছাত্রলীগ নেতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন স্থানীয় এমএ রেজা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ রাড়ি (২৯) ও তোতা মহলদার (৩৮) নামে এক ব্যক্তি। ফাহাদ ভেদরগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন রাড়ির ছেলে।

পালং থানার ওসি আসলাম উদ্দিন জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শরীয়তপুর পৌরসভার দক্ষিণ আটং এলাকায় ইয়াবা কেনাবেচার খবর আসে। পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম ফোর্স নিয়ে ইয়াবা কেনাবেচার সময় দুইজনকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে মামলা হয়।

এ সময় আরও কয়েকজন পালিয়ে গেছে বলে তিনি জানান।

ওসি বলেন, আটক দুইজনের কাছে ছয়টি করে ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। এ ঘটনায় এসআই আতাউর রহমান বাদী হয়ে থানায় মামলা করেছেন। পলাতকদের ধরার চেষ্টা করছে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027890205383301