ছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ভালুকা উপজেলায় জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ইসলাম ওরফে সাইফুল ডাকাত (৪০) নিহত হয়েছে। সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে উপজেলার হাতিবের এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দৈনিক শিক্ষাকে বলেন, গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ভালুকার হাতিবের এলাকায় অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে তাকে আটকের জন্য অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় সাইফুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুলকে আটক করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান ও তিনটি ছুরি উদ্ধার করা হয়েছে। সাইফুলের বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহ কামাল।

এর আগে, গত ১৬ জুন ভালুকা উপজেলার কৈয়াদি গ্রামে পরীক্ষা দিতে যাওয়ার পথে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করে সাইফুল ও তার সহযোগী রমজান। পরে এ ঘটনায় গত ৩০ জুন ভালুকা মডেল থানায় ওই কিশোরী নিজেই বাদী হয়ে সাইফুলকে প্রধান আসামি করে গণধর্ষণের মামলা দায়ের করে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033369064331055