ছাত্রী লাঞ্চিত, বখাটের ১বছর জেল

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

খুলনার ডুমুরিয়া কলেজের এক ছাত্রীকে শ্লীলতাহানী ও লাঞ্চিত করার ঘটনায় এক বখাটে যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মাদ সামছুদ্দৌজা এ দন্ডাদেশ প্রদান করেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলা সদরের শহিদুল বিশ্বাসের ছেলে কবির বিশ্বাস (১৯) ডুমুরিয়া মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছিল।

তারই জেরধরে সকালে ওই যুবক কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রীটির শ্লীলতাহানী ও লাঞ্চিত করে।

এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ তাৎক্ষনিকভাবে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ওই যুবককে আটক করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা জানতে পেরে বখাটে যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হোসনে আরা খানম, থানা অফিসার ইনচার্জ এম মশিউর রহমান, এসআই সিরাজুল ইসলাম প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032281875610352