ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি |

জয়পুরহাটের আক্কেলপুর সরকারি মুজিবর রহমান কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় ওমর ফারুক (২৮) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন আহমেদ তাঁকে ওই দণ্ডাদেশ দেন।

ওমর ফারুকের বাড়ি আক্কেলপুর উপজেলার তেমারিয়া গ্রামে। তিনি ওই গ্রামের আফজাল হোসেনের ছেলে। 

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর বাড়ি একই উপজেলার সোনামুখী ইউনিয়নের একটি গ্রামে। ওমর ফারুক প্রায় তিন বছর ধরে তাঁকে উত্ত্যক্ত করে আসছিলেন। বুধবার ওই ছাত্রী কলেজে পাঠদান করতে আসেন। কলেজ ছুটির পর বাড়ি যাওয়ার জন্য বের হলে ওমর ফারুক তাঁকে উত্ত্যক্ত করছিল। একপর্যায়ে ওই ছাত্রী আক্কেলপুর কলেজ বাজারের মার্কেটের একটি কাপড়ের দোকানে এসে দোকানের মালিককে বিষয়টি খুলে বলেন। ওই সময় ওমর ফারুক মেয়েটির পিছু নিয়ে ওই দোকানের কাছে আসে।

এ সময় জয়নাল নামে এক কাপড়ের দোকানি তাকে চড়থাপ্পর মেরে ওই ছাত্রীর পিছু নিতে নিষেধ করে। এতে ওমর ফারুক দোকান মালিক জয়নালের ওপর ক্ষিপ্ত হয়ে মারপিট করতে থাকে। এ সময় আশপাশের দোকানে থাকা লোকজনেরা এসে ওই উত্ত্যক্তকারীকে ধরে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ ওমর ফারুককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ভ্রাম্যমাণ আদালতের হাকিম ইউএনও সালাহউদ্দিন আহমেদ তাঁকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

বুধবার বিকেল ৫টায় থানায় ডিউটি কর্মকর্তার কক্ষে বসে থাকতে দেখা গেছে। এ সময় ওমর ফারুক দাবি করেন, প্রায় তিন বছর ধরে ছাত্রীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। তিনি ছাত্রীর সঙ্গে দেখা করতে এসে ফেঁসে গেছেন। 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, ছাত্রীকে উত্যক্তের ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ওমর ফারুককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন। সাজা ভোগের জন্য তাঁকে করাগারে পাঠানো হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0052409172058105