ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

লালপুর (নাটোর) প্রতিনিধি |

নাটোরের লালপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আব্দুল হালিম দুলাল (৫৫) নামের এক সহকারী শিক্ষককে আটক করেছে পুলিশ। রোববার (৭ জুলাই) উপজেলার কুজিপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। আটককৃত শিক্ষক অর্জুনপুর গ্রামের মৃত হাজী আব্দুর রশিদের ছেলে ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস এবং কেন্দ্রীয় যুবলীগ সদস্য রওশন আলম সুরুজের বাবা।

জানা যায়, পাঠদানের সময়ে ওই শিক্ষক ঐ বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ বিষয়ে শিক্ষার্থীরা শনিবার প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করে। রোববার আবার পাঠদানের সময় একই ঘটনা ঘটালে ওই শিক্ষার্থী চিৎকারে অন্যান্য শিক্ষার্থী ও এলাকাবাসী এসে শিক্ষক দুলালকে শ্রেণিকক্ষে আটক করে তালা ঝুলিয়ে দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুলালকে আটক করে থানায় নিয়ে যায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী জানান, শনিবার বিকেলে ওই শিক্ষার্থী ও তার সহপাঠীরা ওই শিক্ষকের বিরুদ্ধে স্পর্শকাতর স্থানে হাত দেয়ার বিষয়ে তার কাছে মৌখিকভাবে অভিযোগ দেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে এবং রোববার বিদ্যালয় পরিচালনা কমিটির জরুরি মিটিং ডাকা হয়েছিল। কিন্তু মিটিংয়ের আগেই পুলিশ তাকে বিদ্যালয় থেকে আটক করে নিয়ে যায়।

তিনি আরওে জানান প্রায় ২০ বছর আগেও ওই শিক্ষক এরকম ঘটনা ঘটিয়েছিলেন। তখন তা স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছিল এবং আর কখনও এই বিদ্যালয়ে আসতে পারবে না বলে মুচলেকা নিয়ে অন্যত্র বদলি করা হয়েছিল। কিন্তু ক্ষমতার রদবদলে তিনি আবার এই বিদ্যালয়ে চলে আসেন।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, ঐ শিক্ষার্থীর পিতা বাদী হয়ে সহকারী শিক্ষক আব্দুল হালিম দুলালের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন । শিক্ষক আব্দুল হালিম দুলালকে আদালতে পাঠানো হবে । 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032999515533447