ছু‌রিকাঘা‌তে ক‌লেজছাত্র নিহত

ব‌রিশাল প্র‌তি‌নি‌ধি |

বরিশালের বাকেরগঞ্জে ছুরিকাঘাতে মাহমুদুল হাসান সজিব বেপারী (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। রোববার (২২ ডিসেম্বর) সকালে বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের ছোট পুইয়াউটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সজিব ওই গ্রামের আব্দুর রাজ্জাক বেপারীর ছেলে ও বাকেরগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের চাচাতো ভাই মো. বশির আলম দৈনিক শিক্ষাডটকমকে জানান, গত শুক্রবার আব্দুর রাজ্জাকের মেয়ের বিয়ে হয়। আজ (রোববার) বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় জামাই বাড়িতে বিয়ের অনুষ্ঠান রয়েছে। যেখানে তাদের সকলের বেড়াতে যাওয়ার কথা। তাই সকাল থেকেই সবাই প্রস্তুতি নিচ্ছিল। সকালে সজিবকে তিনি মোবাইল ফোনে রিচার্জ (ফ্লেক্সিলোড) করার জন্য টাকা দিয়ে দোকানে পাঠান। কিছুক্ষণ পরে তারা খবর পান সজিবকে বাড়ির পাশের রাস্তায় মারধর করা হচ্ছে। খবর পেয়ে সবাই দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান সজিবকে প্রতিবেশী পরিমল সরকারের ছেলে স্কুলছাত্র সুব্রত সরকার মারধর করছে। হঠাৎ করেই সজিব মাটিতে লুটিয়ে পরে এবং সুব্রত সরকার ও তার সহযোগী পবিত্র সরকার দৌড়ে পালিয়ে যায়। কাছে গিয়ে দেখতে পান সজিবের পেটের পেছন থেকে ছুরিকাঘাত করা হয়েছে এবং রক্তক্ষরণ হচ্ছে। পরে সজিবকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, মূলত আমাদের আত্মীস্বজনদের সাথে জমিজমা নিয়ে প্র‌তি‌বেশী শখানাথ সরকার ও সুমন সরকারদের সাথে বিরোধ রয়েছে। যে বিরোধের জের ধরে সজিবের ওপর হামলার আগেই আমাদের মেঝ চাচা তৈয়ব আলীর সাথে বাক-বিতণ্ডা হয় প্রতিপক্ষ গ্রুপের সাথে। আর এরপরপরই সজিবের ওপর এ হামলা চালানো হয়।

এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল থেকে এ পর্যন্ত ৭ জনকে আটক করা হয়েছে বলে দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0029499530792236