জাতীয়করণের দাবিতে বাদপড়া প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক |
জাতীয়করণের দাবিতে  বুধবার (১১ জুলাই)  সকাল ১০টায় বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছেন।  বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির ব্যানারে মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেন শিক্ষকরা। 

মানবন্ধনে সমিতির সভাপতি মামুনুর রশিদ খোকন বলেন, জাতীয়করণের দাবিতে আমরা গত ২১ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে প্রথমে অবস্থান ধর্মঘট পালন করি। পরে ২৬ জানুয়ারি থেকে আমরণ অনশন কর্মসূচি দিতে বাধ্য হই। আগামী ২৪ জুলাইয়ের মধ্যে সরকার থেকে জাতীয়করণের ঘোষণা না আসলে ২৫ জুলাই থেকে অবস্থান কর্মসূচি এরপরও দাবি আদায় না হলে আমরণ অনশন করবো।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির যুগ্ম মহাসচিব বদরুল আমিন সরকার ফরহাদ,সহসভাপতি ফিরোজ উদ্দিন,  মিজানুর রহমান, হারুন অর রশিদ,শাহনাজ পারভীন,যুগ্ম মহাসচিব সুমন কুমার চাকী,ছাদিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,   ধর্ম সম্পাদক আ: মালেক, দপ্তর সম্পাদক  আশরাফুল আলম , মহিলা সম্পাদিকা নীলা রাণী দে প্রমুখ।

এর আগে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির ব্যানারে আন্দোলনরত প্রাথমিকের শিক্ষকরা  তিন জন সচিবের আশ্বাসে ও মাননীয় প্রধানমন্ত্রীর ওপর বিশ্বাস ও আস্থা রেখে ৭ ফেব্রুয়ারি ১৮ দিন পর দুই মাসের জন্য কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়। কিন্তু এখন পর্যন্ত বাদপরা ৪ হাজার ১৫৯টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের দাবির বিষয়ে দৃশ্যমান কোনো পদক্ষেপ সরকার নেয়নি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0025248527526855