জাল সনদে নিয়োগ, প্রধান শিক্ষকের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারানদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ওবায়েদুর রহমানের বিরুদ্ধে জাল সনদে নিয়োগপ্রাপ্তির অভিযোগ উঠেছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়। এ প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। 

এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা দৈনিক শিক্ষাকে জানান, জাল সনদে প্রধান শিক্ষক পদে চাকরি প্রাপ্তির একটি অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগ তদন্তে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে অধিদপ্তরের মহাপরিচালক বরাবর এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়। অভিযোগটি তদন্ত করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে শিক্ষা অধিদপ্তরকে।  

অভিযোগ অস্বীকার করেছেন চরনারানদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ওবায়েদুর রহমান। তিনি দৈনিক শিক্ষাকে বলেন, আমি স্থানীয় পর্যায়ে রাজনীতির সাথে জড়িত। আমার ভাবমূর্তি নষ্ট করতে এবং রাজনৈতিকভাবে আমাকে হেয় করতেই ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0027120113372803