জেএসসির ৭ম দিনে অনুপস্থিত ৭

নিজস্ব প্রতিবেদক |

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ৭ম দিনে অনিয়মিতদের কর্ম ও জীবনমুখী শিক্ষা পরীক্ষায় ৮ শিক্ষা বোর্ডে  ৭ জন অনুপস্থিত ছিল। রবিবার(১১ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ কক্ষ থেকে দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

রোববার শুধুমাত্র চট্রগ্রাম বোর্ডে ৭ জন অনুপস্থিত ছিল। 

রোববার সকাল ১০টা থেকে একটা পর্যন্ত জেএসসির অনিয়মিতদের কর্ম ও জীবনমুখী শিক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ২৯ হাজার ৬৭৭টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দুই হাজার ১৩৬ টি কেন্দ্রে অংশ নিচ্ছে। মোট ২১ লাখ ১৭ হাজার ৩৬২ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে। ১ নভেম্বর থেকে শুরু হয়েছে পরীক্ষা। আগামী ১৫ নভেম্বর পর্যন্ত পরীক্ষা চলবে। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041601657867432