জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কর্মস্থলে অবস্থানের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

করোনা ঠেকাতে সব জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের কর্মস্থলে অবস্থানের নির্দেশ দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। কর্মস্থলে উপস্থিত থেকে করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে প্রয়োজনীয় সহযোগিতা করতে বলা হয়েছে তাদের। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

উপসচিব ড. মো. মাহবুবুর রশিদ স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, করোনা ভাইরাস  প্রতিরোধ ও এর প্রাদুর্ভাবজনিত যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সরকার ঘোষিত ২৬ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত বন্ধের সময়ে এ মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর, অধিদপ্তর ও সংস্থাগুলোর কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হল।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) সব সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনা দিয়ে আদেশ জারি করেছিল জনপ্রশাসন মন্ত্রণালয়।


পাঠকের মন্তব্য দেখুন
উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.00506591796875