ঝালকাঠিতে মন্দির ভিত্তিক গণশিক্ষা প্রকল্পের কর্মশালা

ঝালকাঠি প্রতিনিধি: |

ঝালকাঠিতে মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের ভূমিকা শীর্ষক জেলা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা ১১ টায় শহরের সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত এ কর্মশালার উদ্বোধন করেন অতিরিক্ত সচিব ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক রঞ্জিত কুমার দাস। 

 ঝালকাঠিতে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের কর্মশালার উদ্বোধন করেন অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার দাস। ছবি: অলক সাহা

ঝালকাঠি জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যক্ষ বিপুল বিহারি হালদার, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সায়েদুজ্জামান, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট তপন রায় চৌধূরী ও সাধারণ সম্পাদক তরুন কর্মকার। কর্মশালায় শিক্ষক, আইনজীবী, সাংবাদিক ও হিন্দু ধর্মীয়নেতাসহ বিভিন্ন শ্রেণির ১৫০ জন অংশ নেন।

কর্মশালায় বক্তারা বলেন, ‘মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। আগামীতেও এই ধরনের প্রকল্প চলমান রাখতে হবে।’

 


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.002586841583252