টাইগার বন্দনায় ভাসছে ফেসবুক

নিজস্ব প্রতিবেদক |

ভারতে সফরের আগে বাংলাদেশ ক্রিকেটে কত ঝড়ই না বয়ে গেছে। তার ওপর আবার ভারতে যেতে পারেননি দলের সেরা দুই তারকা, যাদের একজন আবার অধিনায়কও। এতকিছু চাপ সামাল নিয়ে ভারতের বিরুদ্ধে নিজেদের প্রথম টি-টোয়েন্টিতে সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে মুশফিক-মাহমুদুল্লাহরা।

অথচ এই ভারতের সঙ্গে আগের আটবারের মুখোমুখিতে একবারও তাদের হারাতে পারেনি বাংলাদেশ। সেই ভারতকেই কিনা তাদের ঘরের মাঠেই হারিয়ে দিল তরুণদের নিয়ে গড়া বাংলাদেশ দল। স্বাভাবিকভাবে এমন জয়ে বাংলাদেশের কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছে টাইগাররা। 

যার প্রতিফলন দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এমনিতেই এখন মানুষের মনের ভাব প্রকাশের অন্যতম একটি মাধ্যম এটি। যেখানে খোসগল্প থেকে শুরু করে মানুষ বিভিন্ন ধরনের অনুভূতি প্রকাশ করে থাকেন। কিন্তু রবিবার রাত থেকে বাংলাদেশিদের ফেসবুক ওয়াল ভরে গেছে যে টাইগারদের বন্দনায়। 

মিঠুন মিয়া নামের একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লিখেছেন, সংকটের মাঝেও নান্দনিক জয়! অভিনন্দন বাংলাদেশ। এগিয়ে যাও আপন ছন্দে।

ম্যাচ সেরা মুশফিকুর রহিমের প্রশংসা করে ওয়ায়দুল্লাহ নামের একজন সরকারি চাকরিজীবী লিখেছেন, Love you Mushfiqur Rahim True fighter, my all-time favourite.

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি আপেল মাহমুদ লিখেছেন, শুধু সাকিব আর তামিমের উপর বাংলাদেশের ক্রিকেট নির্ভর না, সাকিব আর তামিমের মত বহু প্রতিভাবান প্লেয়ার আছে শুধু সুযোগের অপেক্ষায়।

আইপিলের চেয়ে বিপিএল যে কম নয় সেটাই বুঝাতে চেয়েছেন সাদিকুর রহমান দিপু নামের একজন বেসকাররি চাকরিজীবী। তিনি লিখেছেন, BPL এর থাবাই IPL তছনছ, সাবাস টাইগার।

মহিউদ্দিন আহমেদ নামের এক সাংবাদিক লিখেছেন, বেতন বাড়িয়ে দিলে আমরাও অসম্ভবকে সম্ভব করতে পারবো...! বুঝলে বুঝ, না বুঝলে...।

মেহেদি হাসান সাগর নামের একজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী লিখেছেন, "দেশবাসীকে ঈদের শুভেচ্ছা", "ঈদ মোবারক" ৭ উইকেটে।

মোহাসিন রনি নামের আরেক শিক্ষার্থী লিখেছেন, দিল্লির দূষিত বাতাসে বিশুদ্ধ জয়। অভিনন্দন বাংলাদেশ!


পাঠকের মন্তব্য দেখুন
নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0030920505523682