টিউশন ফি কমানোর দাবিতে অভিভাবকেরা

নিজস্ব প্রতিবেদক |
রাজধানীর বসুন্ধরায় হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের ৫০ শতাংশ টিউশন ফি মওকুফের দাবিতে মানববন্ধন করেছেন অভিভাবকরা।
 
বৃহস্পতিবার (১৬ জুলাই) হার্ডকো প্যারেন্টস ফোরামের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 
অভিভাবকরা বলেন, করোনার সময় স্কুল বন্ধকালীন টিউশন ফি অর্ধেক রাখা, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী টিউশন ফি বকেয়া পড়ায় কোনো শিক্ষার্থীকে অনলাইন ক্লাসে যোগদানে বাধা না দেয়া, প্রমোশন ও নতুন ক্লাসে ভর্তির সময় টিউশন ফি না জড়ানো এবং টিউশন ফি না দেয়া শিক্ষার্থীদের টিসিসহ অভিভাবকদের ভয়ভীতি ও হুমকির প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 
অভিভাবকরা বলেন, করোনা পরিস্থিতির মধ্যে অনেক অভিভাবক কষ্ট করে জীবন-যাপন করছেন। এমন পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠানের টিউশন ফি দেয়া কঠিন হয়ে পড়েছে। এ কারণে আমাদের দাবি মেনে নিতে হবে।
 
দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে বলেও ঘোষণা দিয়েছেন অভিভাবকরা।
 
তারা অবিলম্বে টিউশন ফি নিয়ে স্কুলে সৃষ্ট অচলাবস্থা নিরসনে শিক্ষা মন্ত্রণালয় ও সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029921531677246