ডেমরায় দুই শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

ডেমরা প্রতিনিধি |

রাজধানীর ডেমরায় দোলা ও নুসরাত নামের দুই শিশু হত্যার প্রতিবাদে গ্রেফতারকৃত ধর্ষক খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। মানববন্ধনে সামাজিক সংগঠন , এলাকাবাসী, অভিভাবকরা অংশগ্রহণ করেন। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বেলা ১১ টায় ডেমরার ষ্টাফ কোয়ার্টার এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 মানববন্ধনে বক্তারা খুনিদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবি জানান।

  উল্লেখ্য, গ্রেফতারকৃত গোলাম মোস্তফা ও আজিজুল ধর্ষণের পরে দোলা ও নুসরাতকে হত্যা করে। গত সোমবার দুপুরে নিখোঁজ দোলা ও নুসরাতের মরদেহ ওইদিন রাতে ডেমরার শাহজালাল রোডস্থ এসি গলির আবুল হোসেনের বাড়ির নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে উদ্ধার করে পুলিশ।

 

এ ঘটনায় মঙ্গলবার বিকালে মামলা দায়ের করা হয়। পর ওইদিন সন্ধায় খুনিদের গ্রেফতার করতে সক্ষম হয় ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা খুনিরা হলো- ডেমরার কোনাপাড়া শাহজালাল রোডের আবুল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মাদারীপুরের শিবচর থানার উতরাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে গোলাম মোস্তফা (২৮) ও একই এলাকার খাড়াকান্দি-দত্তপাড়া গ্রামের আক্কাস বাওয়ানীর ছেলে আজিজুল বাওয়ানী (২৮)। 
 


পাঠকের মন্তব্য দেখুন
অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0044949054718018