তুচ্ছ ঘটনায় কলেজছাত্র খুন

বগুড়া প্রতিনিধি |

বগুড়ায় রাকিবুল হাসান হৃদয় (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। রোববার সকাল ১১টার দিকে শহরের বনানী সুলতানগঞ্জ এলাকায় ছুরিকাঘাতে আহত হয় হৃদয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়। 

হৃদয় শহরের ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। সে বগুড়া সরকারি শাহ্‌ সুলতান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। এদিকে এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ তালহা (১৭) নামে এক কিশোরকে আটক করেছে। তবে রাত সোয়া ১১টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার সকালে শাহ্‌ সুলতান কলেজের অদূরে সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মারুফ মোরশেদ প্রলয় তার সহযোগীদের নিয়ে আড্ডা দিচ্ছিল। সকাল ১১টার দিকে হৃদয় কলেজ থেকে বের হয়ে তাদের সামনে দিয়ে যাওয়ার সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রলয় তাকে সিগারেট এনে দিতে বলে। এতে রাজি না হওয়ায় প্রলয়ের সঙ্গে হৃদয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হৃদয়ের বুকে ছুরিকাঘাত করে প্রলয়। সে চিৎকার দিয়ে লুটিয়ে পড়লে প্রলয়সহ তার সহযোগীরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে রাত ৮টার দিকে হৃদয় মারা যায়।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। আমরা একজনকে আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028231143951416